সত্য কথা
- আকাশ হাসান ১৯-০৫-২০২৪

সত্য কথা মধুর বটে
সত্য কেউ কয়না
বলতে চাইলে সত্য কথা
টিকে তা রয়না
কর্মজীবি সত্য বললে
পেটে ভাত পরেনা
রাজনীতিতে সত্য বলতে
কোন কিছুই নেই
ধর্ম নিয়েও আমরা এখন
সত্য লুকাতে চাই
আইন ব্যাবসা বেশি ভালো
মিথ্যা জানলে ভাই ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।